রাজশাহী কলেজে ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইনে প্রশিক্ষণের উদ্বোধন

ক্যাম্পাস প্রতিবেদকঃ রাজশাহী কলেজের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইনে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের উদ্বোধন করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ মুহা. হবিবুর রহমান।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দুপুরে কলেজের শহীদ কামারুজ্জামান ভবনে রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের (আরসিবিসি) আয়োজনে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এসময় অধ্যক্ষ হবিবুর রহমান রাজশাহী কলেজ শিক্ষার্থীদের সৃজনশীল কারিগর আখ্যা দিয়ে বলেন, এই তথ্য ও প্রযুক্তির যুগে শিক্ষার্থীরা বসে থাকবে না, নিজেরা উদ্দোক্তা হবে। নিজেরা আয় করতে শিখবে। মোক্ষাপেক্ষি হবে না, চাকরী পাবো কি পাবো না। এজন্য রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের প্রফেশনাল যে গ্রাফিক্স ডিজাইন ও ই-কমার্সিয়াল প্রশিক্ষণ আরো এক ধাপ এগিয়ে দিবে শিক্ষার্থীদের। আজ আইসিটির ক্ষেত্রে যে বিপ্লবিক সূচনা হয়েছে তার অংশিদার আমরা পুরো রাজশাহী কলেজ।

সংগঠনটির সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনটির শিক্ষক উপদেষ্টা ব্যবস্থপনা বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রাব্বানী, হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক অনুতোষ কুমার প্রামাণিক, সাবেক উপদেষ্টা সাইদুর রহমান খান, প্রশিক্ষক নুরুজ্জামান সুমন, প্রচার সম্পাদক মোমিনুল ইসলাম প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আইএসইউ ও এনবিএ এর মধ্যে সমঝোতা স্মারক সই

বেসরকারি টেলিভিশন, রেডিও এর নিউজ প্রেজেন্টারদের একমাত্র সংগঠন নিউজ ব্রডকাস্টার্স এলায়েন্স বাংলাদেশ (NBA) ও ইন্টারন্যাশনাল …

error: Content is protected !!