ইউপি নির্বাচনের তফসীল ঘোষণার আগেই নির্বাচনী মাঠে ছালমা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ৫নং বড়ইয়া ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বার পদ প্রার্থী হিসেবে প্রত্যাশি কণ্ঠশিল্পী ও সংবাদকর্মী ছালমা বেগম চষে বেড়াচ্ছে তার নির্বাচনী এলাকা। ২০২১ ইং সনের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজ ভোটার এলাকায় সকলের বাড়ী বাড়ী ভোট চেয়ে বেড়াচ্ছে প্রতিনিয়ত, ছালমা এলাকার সকলের চেনামূখ, জেলার সনামধন্য কণ্ঠশিল্পী ও সংবাদকর্মী।

 

রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী ছালমা।
এবিষয়ে ৮নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা প্রবীন শিক্ষক আঃ জলিল সিকদার, ৭নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক জনাব সামসুল হক আাকন ও দিনমজুর আঃ মান্নান, ৯নং ওয়ার্ডের সনামধন্য প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, সমাজসেবক পারভেজ খান, শারীরিক প্রতিবন্ধী ইলিয়াস শরীফ ও সমাজসেবক ফজলুল হক শরীফ সহ ০৩ ওয়ার্ডের শতাধিক প্রতিবন্ধী, জেলে, দিনমজুর ও বিভিন্ন শ্রেনী-পেশার নারী-পুরুষ জানান যে, ছালমা নিরলস, যোগ্য ও পরোপকারী, আমরাসহ এই ৩ ওয়ার্ডে সর্বস্তরের মানুষ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালমাকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাই।
এবিষয়ে সম্ভাব্য মহিলা প্রার্থী মোসম্মৎ ছালমা বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন যে, আমি তফসীল ঘোষণার প্রার্থী হিসেবে সময় সুযোগমতো ভোটারদের কাছে পরিচিত হওয়ার লক্ষে ঘুরে বেড়াচ্ছি, এছাড়াও আমি উল্লেখিত ০৩ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের পদপ্রত্যাশি প্রার্থী হিসেবে নিজেকে যোগ্যপ্রার্থী মনে করি। তাছাড়া জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে রাষ্ট্রীয় সুবিধা পেতে মানুষের টাকা লাগেনা সেটা অন্তত প্রমান করব এবং বন্টনে আত্মীয়করণ, দলীয়করণ ও স্বজন প্রীতি বর্জন করার চেষ্টা করব। আমার জন্য সকলে দোয়া করবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!