মাদক কারবারিদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

ঢাকার কেরানীগঞ্জে হাজী রফিক(৪৫) নামে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে মাদকসেবীদের বিরুদ্ধে। নিহত ব্যবসায়ী রফিক কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের পূর্ববন্দ ডাকপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, নিহত ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে দক্ষিন কেরানীগঞ্জের আগানগর বাঁশপট্টি এলাকায় ওয়াশিং ফ্যাক্টরির ব্যবসা করতেন। তার ছেলের নামে আল আমিন ওয়াস নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে। নিহতের ছেলে মোঃআল আমিন জানান, গত ২৮ জানুয়ারী বৃহস্পতিবার রাতে আমাদের ফ্যাক্টরি থেকে এক কর্মচারী ফোন করে জানান, ফ্যাক্টরিতে বিদ্যুত নাই।  পরে আমি ও আমার বাবা আমাদের বাসা (পূর্ববন্দডাকপাড়া) থেকে ফ্যাক্টরি বাঁশপট্রিতে যাই। সেখানে গিয়ে দেখি কয়েকজন মাদকসেবী আমাদের কারখানার সামনে ঝগড়া-ঝাটি করছে।

ঝগড়া বিবাদের কারনে আমাদের ফ্যাক্টরির বৈদ্যুতিক মিটারটা ভেঙে ফেলেছে। কেন আমাদের ফ্যাক্টরির মিটার ভাঙ্গলো মাদক কারবারীদের জিজ্ঞাসা করি। এতে উল্টো তারা আমার ও আমার বাবার উপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে মাদকসেবীরা বাবার পেটে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে। বাবা মাটিতে পরে যায়। আমি চিৎকার দিলে ফ্যাক্টরি থেকে কর্মচারীরা নেমেআসে।

এ সময় মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে বাবাকে রাতেই মিটফোর্ড হাসপাতালে নেই। সেখানে অবস্থার অবনতি হলে ডাক্তার বাবাকে ঢাকা মেডিকেল স্থানান্তর করে। ঢাকা মেডিকেল থেকে অস্ত্রপাচার শেষে গতকাল মগবাজার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করি। অতিরিক্ত রক্তক্ষরন হওয়ায় গতকাল রোববার রাত ১০ তিনি মারা যান।

প্রতিবাদ করায়আজ আমার বাবাকে সন্ত্রাসীরা মেরে ফেললো। আমি এতিম হয়ে গেলাম।আমি এর সঠিক বিচার চাই।এলাকাবাসীর অভিযোগ আগানগর বাশঁপট্টি এলাকায় একাধিক মাদককারবারী রয়েছে। তারা চিহ্নিত মাদকের ডিলার। তাদের ভয়ে কেউ মুখ খুলছেনা। তবে মাদকের বিরুদ্ধে প্রশাসন সভাসমাবেশ করলেও এর কোন প্রতিকার আসছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

র‍্যাব ১০

কেরাণীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে ২৮ কেজি গাজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ১০ …

error: Content is protected !!