বগুড়ায় মদপানে ৫ জনের মৃত্যু

মোঃ মাহিদুল হাসান মাহি: বগুড়ায় মদপানে ৫ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল (৩১ জানুয়ারি) রোজঃ রবিবার রাতে শহরের পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মদপানে মৃত ব্যক্তিরা হলেন, বগুড়া শহরের পুরান বগুড়া এলাকার লোকমান আলীর ছেলে রাজমিস্ত্রী রমজান আলী (৪০), একই এলাকার প্রেমনাথ এর ছেলে সুমন নাথ (৩৮)। শহরের কাটনার পাড়ার টোকায়পট্টির কুলি শ্রমিক সাজু (৫৫) ও বাবুর্চি মোজাহার আলী (৭০)। এছাড়াও ফুলবাড়ি সরকার পাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।

জানা গেছে, বগুড়া শহরের পুরান বগুড়া এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল রবিবার। সেই উপলক্ষে বিয়ে বাড়িতে আগত লোকজন তিনমাথা এলাকার খান হোমিও হল এ্যালকা শাহীনের দোকান থেকে মাদক কিনে সেবন করে। রাতে বাড়ি ফিরলে সুমন তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়েন। ভোর রাতের দিকে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রমজান স্থানীয় একটি ক্লিনিকেই মারা যায়। অপরদিকে শহরের কালিতলা এলাকায় রোববার রাতে অ্যালকোহল জাতীয় মদপান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যায়।

আজ ১ ফেব্রুয়ারি সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমাযুন কবীর তিনি জানান, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষয়টি অস্বীকার করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!