মোংলায় হরিণের মাংসসহ চোরাকারবারী আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের মোংলায় ৪৭ কেজি হরিণে মাংসসহ তিন চোরাকারবারীকে আটক করেছে কোস্ট গার্ড। শনিবার (৩০শে জানুয়ারী) রাতে দিগরাজ বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাংসসহ এ চোরকারবারীদের আটক করা হয়।

কোস্ট গার্ড পশ্চিম জোন’র (মোংলা সদর দপ্তর) গোয়েন্দা কর্মকর্তা লে: এম মাজহারুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮ টার দিকে দিগরাজ বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালায় কোস্ট গার্ড সদস্যরা। এ সময় গোয়েন্দা তথ্য মতে ওই এলাকা থেকে তিন ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলো খুলনার দাকোপ উপজেলার ঢাংমারী গ্রামের আবু সরদারের ছেলে মোনা সরদার (৩২), বাগেরহাটের রামপাল উপজেলার বন্নি গ্রামের জাফর শেখের ছেলে জাহিদ শেখ (৩৮) ও মোংলার দক্ষিণ কাইনমারী গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে শহিদুল (৪০)।

পরে তাদের কাছ থেকে একটি হরিণের মাথাসহ ৪৭ কেজি মাংস ও চোরাকারবারীদের ব্যবহৃত তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আটককৃতদেরকে রাতেই পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ঢাংমারী ষ্টেশনে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে বন ও বন্যপ্রাণী আইনে মামলা দায়েরের পর রবিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বনবিভাগ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!