অস্ত্র দেখিয়ে মোংলায় স্বামী পরিত্যক্তা নারী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের দায়ে জাহিদুল শেখ (২২) নামে এক লম্পটকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (৩১ জানুয়ারী) ভোরে শহরের পশ্চিম কেওড়াতলা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর একদিন আগে এ ঘটনায় মামলা করেন ধর্ষণের শিকার রিজিয়া খাতুন মথিলা (১৭)। মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিশ্বজিৎ মূখার্জী এ তথ্য নিশ্চিত করেন।

দায়ের হওয়া মামলার বরাত দিয়ে বিশ্বজিৎ মূখার্জী বলেন, মোংলা উপজেলার কাপালির মেঠ এলাকার বাসিন্দা মৃত গফুর শেখের মেয়ে মিথিলার সাথে একই এলাকার দুলাল মোল্লার ছেলে হাসিবুলের সাথে ২০১৯ সালে বিয়ে হয়। দীর্ঘ সংসার করার পর চলতি বছরের ২৫শে জানুয়ারী তাদের বিচ্ছেদ হয়। তারপরে মিথিলা ঢাকায় তার মায়ের সাথে বসবাস করতেন।

এদিকে বিচ্ছেদ হওয়া স্বামী হাসিবুলের সাথে আবার সংসার গড়ে দিবে বলে হাসিবুলের বন্ধু পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে জাহিদুল শেখ গত ২৭শে জানুয়ারী মিথিলাকে ফোন করে। পরদিন এ খবরে ২৮শে জানুয়ারী মিথিলা ঢাকা থেকে মোংলায় চলে আসে। ২৯শে জানুয়ারী মিথিলা হাসিবুলের বন্ধু জাহিদুলের সাথে দেখা করতে গেলে জাহিদুল তাকে অস্ত্রের মুখে ধর্ষণ করে। পরে তার আত্নচিৎকারে এলাকাবসি ছুটে আসলে ধর্ষক জাহিদুল পালিয়ে যায়।

ঘটনার পরদিন শনিবার (৩০শে জানুয়ারী) মিথিলা জাহিদুলকে আসামী করে থানায় ধর্ষণ মামলা করেন। ওই দিন রাতেই জাহিদুলকে আটক করে রবিবার(৩১শে জানুয়ারী) সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

৯৯৯ এ ফোন ; কেরানীগঞ্জে ২টি অস্ত্র উদ্ধার

৯৯৯ এ ফোনের মাধ্যমে অভিযোগ পেয়ে ২টি অস্ত্র উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার …

error: Content is protected !!