বগুড়ার তিন পৌরসভায় হারল আ.লীগ, দুটিতে জয়

বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার পাঁচটি পৌরসভা নির্বাচনে দুটিতে আওয়ামী লীগ, দুটিতে বিএনপি এবং একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

এরমধ্যে শিবগঞ্জ ও নন্দীগ্রামে আওয়ামী লীগ, গাবতলী ও কাহালুতে বিএনপি এবং ধুনট পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী বিজয়ী হয়েছেন।

শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তৌহিদুর রহমান মানিক দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ১২ হাজার ৩৯৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মতিয়ার রহমান মতিন পেয়েছেন ২ হাজার ৩৬৬ ভোট।

ধুনট পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহ তৃতীয়বারের মতো বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৯০৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের প্রার্থী টিআইএম নুরুন্নবী তারিক। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৫৫ ভোট।

নন্দীগ্রাম পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনিছার রহমান বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৭ হাজার ৬৬৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী সুশান্ত কুমার শান্ত। তিনি ধানের শীষ প্রতীকে ৫ হাজার ১৮৮ ভোট পেয়েছেন।

গাবতলী পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম পুনরায় বিজয়ী হয়েছেন। তিনি ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৯৫৯। তার নিকটতম আওয়ামী লীগের প্রার্থী মোমিনুল হক শিলু নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ১৫৫ ভোট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শোক দিবস উপলক্ষ্যে কোতোয়ালি থানা আওয়ামী লীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

error: Content is protected !!