ফুলবাড়ীতে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

 

মোঃ নূর ইসলাম,ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে নানী বাড়ি থেকে ঋতু মল্লিক (২৩) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি শনিবার উপজেলার শিবনগর ইউনিয়নের চম্পার রাইস মিল সংলগ্ন ঘটেছে।

ঋতু মল্লিক পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ঘাটুরিয়া বসনিরাহাট গ্রামের করুণাময় মল্লিকের মেয়ে এবং ফুলবাড়ী সরকারি কলেজের দর্শন বিভাগের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, বাবার আর্থিক অস্বচ্ছলতার কারণে প্লে থেকে ফুলবাড়ীতেই নানীর বাসায় থেকে পড়াশুনা চালিয়ে আসছিল ঋতু মল্লিক। ঋতু মল্লিকের নানী লিলিমা সরকার বলেন, ছোট থেকেই ঋতু তাদের কাছেই বড় হয়েছে। সে প্রতিদিনের মতোই রাতের খাবার শেষে গত শুক্রবার রাতে নিজ শয়ন কক্ষে ঘুমাতে চলে যায়।

গভীর রাত অবধি পড়াশুনার কারণে সকালে একটু দেরিতেই ঘুম থেকে উঠতো সে। প্রতিদিনের মতো শনিবার (৩০ জানুয়ারি) ডাকাডাকি করার পরেও ঋতুর কোন সাড়াশব্দ না পাওয়ায় প্রতিবেশিদের জানালে তারা বাড়ির পেছনের জানালা ভেঙে দেখেন ঋতুর ঝুলন্ত মরদেহ। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে গেট ভেঙে মরদেহটি উদ্ধার করে।

প্রতিবেশিরা বলেন, ঋতু ছোট থেকেই খুবই শান্তপ্রকৃতির। সবসময় হাসিখুশি থাকতো। কারো সাথেই তার কোন মনগড়াগড়ি ছিল না। সে গত শুক্রবারেও নারী ও তার মামাতো ভাইয়ের সাথে খাওয়াদাওয়া শেষে শুয়ে পড়ে। তার মৃত্যু রহস্যজনক বলে মনে হচ্ছে। পৌর কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী বলেন, ঋতু তার লিখা চিঠিতে জানিয়েছে, তার মৃত্যুর জন্য কেউ দায়ী না। সে আরো লিখেছে তার পরনে যে সকল সামগ্রী রয়েছে। সে অবস্থাতেই যেনো তার সৎকর্ম করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘরের আড়ায় ওরনা পেচানো ঋতুর মহদেহসহ তার লিখা একটি চিঠি উদ্ধার করা হয়। তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে সে চিঠিতে জানায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

error: Content is protected !!