গৌরীপুর পৌর নির্বাচনে সাংবাদিকের উপর হামলা ও ক্যামেরা ভাংচুর

 

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টঃময়মনসিংহের গৌরীপুর পৌর সভার নির্বাচনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থী মেয়রপদে পৌরসভা নির্বাচনে শেখ লেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ছবি তোলার সময় সাংবাদিককে মারধর করে ও ক্যামেরা ভাংচুর করে ।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে গৌরীপুর পৌরসভার শেখ লেবু সরকারি প্রাথিমক বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হন এনটিভির ক্যামেরাম্যান মাসুদ রানা ও ৭১ টিভির ক্যামেরাম্যান নুরুজ্জামান। এদিকে মাসুদ রানাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে গৌরীপুর পৌরসভার শেখ লেবু সরকারি প্রাথিমক বিদ্যালয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. শফিকুল ইসলাম হবি ও বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকরা কেন্দ্রের সামনে দখল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু করে। ওই সময় নির্বাচনী দায়িত্বে থাকা সংবাদকর্মীরা ঘটনাস্থলে ছবি তুলতে গেলে এনটিভি ও একাত্তর টিভির ক্যামেরা ম্যানের ওপর হামলা চালায় ।

এ ঘটনায় সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গ্রীন ভ্যালি পার্কে …

error: Content is protected !!