রাজবাড়ীতে আওয়ামী মটরচালক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সংগঠনের রাজবাড়ী জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার বিকালে প্রথমে জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি রাজবাড়ী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের রাজবাড়ী জেলা শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন তপু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আঃ মতিন বেপারীর সঞ্চালনায় আলোচনা সভায় সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি জাকির হোসেন সরদার, খলিলুর রহমান মিয়া, খালেক সরকার, রিয়াজুল করিম, কাদের রেজা, সোলায়মান রহমান বাবুল, আলতাফ সানি, আবুল হোসেন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মোঃ বাবু, আক্কাছ আলী মোল্লা, ওহেদ আলী, নিবাস মজুমদার, সাংগঠনিক সম্পাদক শাহীন শেখ, মইনুল ইসলাম হিমেল প্রমুখ বক্তব্য রাখেন।
সভাপতির বক্তব্যে মটর চালক লীগের রাজবাড়ী জেলা শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন তপু বলেন, আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা নিজে মটর চালক লীগের বিষয়ে দেখাশোনা করেন। তিনিই আমাদের এ কমিটি দিয়েছেন। এ জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

মটর চালকদের স্বার্থ রক্ষায় ও অধিকার আদায়ে ভেদাভেদ ভুলে সকলকে সংগঠনের পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। এছাড়াও তিনি সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজ্বী মোঃ আলী হোসেনসহ কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা পর্বের শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে প্রডিউসার অর্গানাইজেশন কমিটিতে অনিয়মের অভিযোগ

  এস.এম জামাল উদ্দিন শামীম,ত্রিশাল প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে মৎস্য সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় প্রডিউসার অর্গানাইজেশন (পিও) এর …

error: Content is protected !!