উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে নন্দীগ্রাম পৌর নির্বাচন

অসীম কুমার, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন। সকাল ৮ ঘটিকা থেকে শুরু হয়ে ভোট গ্রহন চলবে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত । তৃতীয় ধাপে অনুষ্ঠিত হচ্ছে নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন। পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৯ টি ভোট কেন্দ্রের ৪৫ টি বুথে ব্যালট পেপাররের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করবেন ১৫ হাজার ৯৭৩ জন ভােটার, যার মধ্য রয়েছে ৭ হাজার ৬৪৪ জন পুরুষ ভোটার এবং ৮ হাজার ৩২৯ জন মহিলা ভোটার।

১৫ হাজার ভোটারের এ পৌরসভায় প্রতিদ্বন্দ্বীতা করবেন মেয়র পদে ৩ জন , কাউন্সিলর পদে ২৭ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১৪ জন পদপ্রার্থী।

মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পৌরসভার বর্তমান প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি আনিছুর রহমান, বিএনপি মনােনীত প্রার্থী সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত এবং স্বতন্ত্র প্রার্থী হয়ে ভােটে অংশগ্রহণ করবেন বর্তমান মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুস সালাম জানান, ঘন-কুয়াশা ও তীব্র ঠান্ডার কারণে সকালের দিকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকবে আশারাখি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!