দোয়া মাহফিলের মধ্যদিয়ে ইউপি চেয়ারম্যান আল-আমিনের নির্বাচনী প্রচারণা শুরু

সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতীর বর্তমান ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার শুক্রবার গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে জুম্মার নামাজ আদায়ের পর দোয়া মাহফিলের মধ্য দিয়ে পরবর্তী ইউপি নির্বাচন প্রচার-প্রচারণা শুরু করেছেন।

 

এ উপলক্ষে শুক্রবার (২৯ জানুয়ারি)  গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী ও ফয়সাল কাদের রুমি,উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ, আমজাদ হোসেন, আক্তার হোসেন,আব্দুল মমিন ভূঁইয়া,শহিদুল ইসলাম,আলামিন প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে প্রায় ১০ হাজার স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আল-আমিন সরকার জানান,পরবর্তী নির্বাচন উপলক্ষে গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে প্রচার-প্রচারণা শুরু করলেন। চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামিলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি। আধুনিক পূূর্ণিমাগাঁতী ইউনিয়ন গড়তে বর্তমান সরকারের উন্নয়নের ধরা অব্যহত রাখতে তিনি আবারও নির্বাচনে অংশগ্রহণ করে সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করার অঙ্গীকার করেন। তিনি ইউনিয়ন বাসীর কাছে দোয়া কামনা করেন।

প্রসঙ্গত, ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদে ব্যাপক উন্নয়নের মাধ্যমে আলোচনায় এসেছেন। একসময়ের অবহেলিত পূর্ণিমাগাঁতি ইউনিয়নকে গড়েছেন শহরের আদলে। সকল গ্রামের রাস্তাঘাট করা হয়েছে পাকাকরণ। রাস্তার পাশে স্থাপন করা হয়েছে স্ট্রিট লাইট। গ্রামের প্রবেশপথে বসানো হয়েছে হাত ধোয়ার বেসিন।রাস্তার দুপাশে সামাজিক বনায়নের আওতায় লাগানো হয়েছে গাছ।মানুষের সুবিধার্থে বসানো হয়েছে নতুন হাটবাজার।মানুষের বসার জন্য রাস্তার পাশে নির্মাণ করা হয়েছে পাকা ব্রঞ্চ। সবমিলিয়ে এই ইউনিয়নের সকল গ্রাম যেন রূপ নিয়েছে ছোট শহরের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শোক দিবস উপলক্ষ্যে কোতোয়ালি থানা আওয়ামী লীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

error: Content is protected !!