লালপুরে এবি ইউনিয়নে ওয়ার্ড আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

 

নাটোরের লালপুরের আর্জুনপুর – বরমহাটি ইউনিয়নের ১,২,৩,৪ ও ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি ) বিকাল ৫ দিকে নাটোর লালপুরের আঙ্গারীপাড়া মাদ্রাসা মাঠে ১,২,৩,৪ এবং ৫ নং ওর্য়াড আওয়ামী লীগের এি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন আব্দুল মান্নান । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো:এস্কেন্দার মির্জা।

সম্মেলনে আরিফুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের,যুগ্ম- সাধারণ সম্পাদক,গোলাম কাউসার, সাংগঠনিক সম্পাদক, খায়রুল বাশার ভাদু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক,মীর আব্দুল মান্নান,ধর্ম বিষয়ক সম্পাদক, বাবুল আক্তার, সহ-দপ্তর সম্পাদক শফিউল আলম শফি,সদস‍্য, কামরুজ্জামান লাভলু, সদস্য শহীদুল্লাহ খাঁ,সিবিএ এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সহ-সভাপতি, এবি ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুল কাদের, মো: জালাল উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আমিনুল ইসলাম জয়, এ.বি ইউনিয়ন যুবলীগের সভাপতি, গোলাম মোস্তফা আসলাম প্রমূখ ।

সম্মেলন শেষে ১ নং ওয়ার্ডে আকরাম আলী কে সভাপতি ও সবির উদ্দিন মন্ডল কে সম্পাদক,২ নং ওয়ার্ডে শ্রী বিপত কুমার সরকার কে সভাপতি ও ইকবার আলী কে সম্পাদক, ৩ নং ওয়ার্ডে আব্দুল মান্না কে সভাপতি ও ইসাহক আলী কে সম্পাদক,৪ নং ওয়ার্ডে মজনু আলী কে সভাপতি ও আরোজ আলী বাবু কে সম্পাদক ও ৫ নং ওয়ার্ডে আতাউর রহমান কে সভাপতি ও আরিফুল ইসলাম কে সম্পাদক করে ৫টি ওয়ার্ডের নতুন কমিটি ঘোষনা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!