রাজবাড়ী পৌর নির্বাচন: প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধি: চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

বুধবার রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী নৌকা, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর শেখ তিতু নারিকেল গাছ এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কে.এ রাজ্জাক মেরীন লাঙ্গল প্রতীক পেয়েছেন। স্ত্রীর খেলাপী ঋণের জামিনদার হওয়ার কারণে মনোনয়ন পত্র বাতিল হওয়া বিএনপির মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া হাইকোর্টে রীট করে প্রার্থীতা ফিরে পেলেন অবশেষে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করছেন । এছাড়া ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪৮ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থীর মধ্যেও প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের নয়া সভাপতি আনিছুর, সম্পাদক সাকিব

মো. আশিকুর রহমান টুটুলঃ নাটোরের লালপুরের উৎসব মুখর পরিবেশে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত …

error: Content is protected !!