আর্থিক সহয়তা নিয়ে সোহেলের পাশে ‘সিআরসি’

পল্লব সিয়াম: দুই কিডনি নষ্ট হওয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র সোহেল রানার পাশে দাঁড়িয়েছেন সিআরসি ইবি শাখা।

বুধবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ টার দিকে ইবি ক্যাম্পাসে সোহেলের কাছে নগদ ১৭ হাজার ৫০০ টাকার আর্থিক সহায়তা তুলে দেন সিআরসি ইবি শাখা। এসময় সিআরসি ইবি শাখার সভাপতি ইবনে মনির হোসেন, সাধারণ সম্পাদক উম্মে সালমা বৃষ্টি, সহ-সভাপতি আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহাইমিনুল ইসলাম।

ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বাসুদেব প্রত্যয়, যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক জুবায়ের রহমান, উপশিক্ষা ও পাঠ্যচিত্র বিষয়ক সম্পাদক জয় বৈষ্ণব এবং উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসরাফিল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, সোহেল রানা ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র। ঝিনাইদহের হরিণাকুন্ডু থানার অন্তর্গত গোপীনাথপুর গ্রামের এক দরিদ্র কৃষক পরিবারের সন্তান তিনি।

দুটি কিডনি হারিয়ে সোহেল এখন মৃত্যুপথ যাত্রী। ছেলের চিকিৎসা ব্যয় বহন করতে সোহেলের দরিদ্র কৃষক বাবা আজ পথে বসতে উপক্রম হয়েছে। সোহেলের প্রতিস্থাপনের জন্য কিডনিও পাওয়া গেছে। তবে প্রতিস্থাপনের জন্য প্রয়োজন ২০ লাখ টাকা।

এ বিষয়ে সোহেল জানান, ’আমার বাবা কৃষক এবং বিলে মাছ ধরে সংসার চালান। সকলের সাহায্য-সহযোগিতায় আমি এই সুন্দর পৃথিবীতে আরও কিছুদিন বাঁচতে চাই। এই মুহূর্তে ২০ লাখ টাকা জোগাড় করা আমার দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই সমাজের বিত্তবানদের প্রতি আমার অনুরোধ আমাকে বাঁচাতে সহযোগিতা করুন।’

সোহেলের সঙ্গে যোগাযোগ করতে ও সহযোগিতার হাত বাড়াতে-
মোবাইল: ০১৭৪৩৭০০৫৪৭ (সোহেল রানা)
সহযোগিতার হাত বাড়াতে- ০১৭৪৩৭০০৫৪৭ (বিকাশ), ০১৭৪৩৭০০৫৪৭৮ (রকেট), ০১৯১৫৫১৯৪৮৭ (নগদ),
ডাচ্-বাংলা: ৭০১৭০১৫৪৮৫৪৯৫ (এজেন্ট ব্যাংকিং), সোনালী ব্যাংক: ২৪০৫৯০১০১২৯৩২ হরিণাকুন্ডু, ঝিনাইদহ।

উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে ‘অফিস ব্যবস্থাপনার কলাকৌশল’ শীর্ষক ট্রেনিং অনুষ্ঠিত

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএস) এর আয়োজনে বিভিন্ন দপ্তরের তৃতীয় …

error: Content is protected !!