রাজবাড়ী পৌর নির্বাচন: ৮নং ওয়ার্ডে ব্রিজ প্রতীকে হাবিব

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ চতুর্থ ধাপে আগামী ১৪ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ব্রিজ প্রতীক নিয়ে নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হয়েছেন ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ হাবিব শেখ। তিনি সকলের কাছে ফুটবলার হাবিব হিসেবে সুপরিচিত।

বুধবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে সাইফুদ্দিন আহম্মেদ সুজনকে তার প্রার্থীত পাঞ্জাবী প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার স্বপন সাহাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ হাবিব শেখ বলেন, আমি দীর্ঘ দিন ধরে ৮ নং ওয়ার্ডবাসীর জন্য কাজ করে আসছি। সুখে-দুখে সবসময় তাদের পাশে থাকি। ব্যক্তিগতভাবে আমার সামর্থ্য অনুযায়ী ওয়ার্ডবাসীকে সেবা করার চেষ্টা করি। জনপ্রতিনিধি হতে পারলে জনসেবার আরো বেশী সুযোগ পাওয়া যাবে-এই চিন্তা থেকেই এবার কাউন্সিলর প্রার্থী হয়েছি। ওয়ার্ডবাসী ভালোবেসে ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি আমার সর্বোচ্চ সামর্থ্য নিয়ে ওয়ার্ডবাসীর পাশে থাকবো। অবহেলিত ৮ নং ওয়ার্ডকে সুন্দর, পরিচ্ছন্ন ও বাসযোগ্য করে গড়ে তুলবো। নাগরিক সুযোগ-সুবিধাগুলো নিশ্চিত করবো। শুধু রাজবাড়ী পৌরসভার মধ্যেই নয়, সারা দেশের অন্যতম একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আমি ৮ নং ওয়ার্ডবাসীর দোয়া, সমর্থন ও ভোট কামনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টানা চারবারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন হাবিবুর রহমান

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-টানা চতুর্থ বারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের খান …

error: Content is protected !!