শীতার্তদের পাশে রামগড় প্রেসক্লাব

মুহাম্মদ রায়হান আদনান রামগড়,খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলার রামগড়ে প্রেসক্লাবের ব্যবস্থাপনায় অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালক ও চট্টগ্রাম ক্লাব লিমিটেডের চেয়ারম্যান এবং রামগড় ও হালদাভ্যালী চা বাগানের ব্যবস্থাপনা পরিচালক লায়ন নাদের খানের সৌজন্যে এ কম্বল বিতরণ করা হয়।

গতাকাল ২৬ এ জানুয়ারি রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারি।অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যানের পাবলিক রিলেশন অফিসার চিংহ্লা মং চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম (আলমগীর), রামগড় পৌরসভার কাউন্সিলর আহসান উল্লাহ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের, পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামালসহ আরও অনেকে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে লায়ন নাদ খান জানান,শীতের এই তীব্রতায় যাতে কেউ বস্ত্রের অভাব না ভোগ করে তাই এই উদ্যোগ। তিনি এলাকার মানুষকে নিজ নিজ উদ্যোগে শীতার্ত মানুষদের সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

কম্বল বিতরণ শেষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু রামগড় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।এর আগে প্রেসক্লাবের নেতৃবৃন্দ জেলা পরিষদের চেয়ারম্যানকে ক্লাবে ফুলেল অভ্যর্থনা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কীর্তিনাশার বৃক্ষরোপণ কর্মসূচি

পল্লব সিয়াম: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন- কীর্তিনাশার পক্ষ থেকে শরীয়তপুর সরকারি কলেজ …

error: Content is protected !!