পুলিশের চাকরি

১০০ টাকার বিনিময়ে পাবে পুলিশের চাকরি

মাত্র ১০০ টাকার বিনিময়ে পাবে পুলিশের চাকরি। আজ ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার মডেল কেরানীগঞ্জ থানা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের আয়োজনে এক মতবিনিময় সভায় এ ঘোষনা দেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, পিপিএম।

২ জানুয়ারি রোজ মঙ্গলবার বিকেল ৫ ঘটিকায় মডেল কেরানীগঞ্জ থানায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে জনাব শাহ্‌ মিজান শাফিউর রহমান আরো বলেন ঢাকা জেলা পুলিশ সব সময় আপনাদের পাশে আছে থাকবে এর আগেও আমি ২ বার ঢাকা জেলা থেকে কনস্টেবল নিয়োগ দিয়েছি মাত্র ১০০ টাকার বিনিময়ে ইনশাআল্লাহ্‌ আগামী ১৬ তারিখ আবারো ঢাকা জেলা থেকে পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া এবার শুধু মাত্র ১০০ টাকার বিনিময়ে পুলিশের কনস্টেবলে সৎ, যোগ্য আদর্শবানদের নিয়োগ দেয়া হবে।

এক্ষেত্রে কোন তদবির বা সুপারিশ চলবে না যদি প্রার্থীরা যোগ্য হয় তাহলে অন্য কারো তদবির দরকার হবে না এবং কারো সাথে কোন প্রকার লেনদেন করবেন না।

মতবিনিময় আরো বক্তব্য দেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) মোঃ সাইদুর রহমান, উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, মডেল কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ জুবায়ের,দক্ষিণ কেরানীগঞ্জ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা জামান শাহ্‌।


মতবিনিময় সভায় নিজেদের মত প্রকাশ করেন
আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্‌ খুশি,শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, হযরতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়নাল হোসেন, কলাতিয়া ইউনিয়ন তাহের আলি এবং আরো উপস্থিত ছিলেন তেঘরিয়া ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান মোঃ জজ মিয়া, রুহিতপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল আলী, কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরি ফারুক, কালিন্দী ইউনিয়ন পারিষদের চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম,দক্ষিণ কেরানীগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন, জিঞ্জিরা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন কমিটির আহবায়ক মোঃ মোস্তাক হোসেন,দক্ষিণ কেরানীগঞ্জ মহিলা আওয়ামীলীগ সভাপতি জাহানারা বেগম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক ফারুক হোসেন, মডেল কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হাসান বিপ্লব, সাধারন সম্পাদক ইমাম হাসান ফয়সাল, ইস্পাহানী ড্রিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাজালাল অপু সহ আরো অনেক পুলিশের কর্মকর্তা এবং নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : খালে কোন অবৈধ স্থাপনা থাকবে না।

মে: মাসুদ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঢাকা জেলা পুলিশ

ঢাকা জেলা পুলিশের উদ্দ্যোগে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে …

4 comments

  1. হলে তো ভালোয় হতো । তা হলে দেশটা আরো উন্নত হতো । ঘুষের টাকা দিয়ে চাকরিতে ঢুকে ঘুষি খায়।

  2. আকাশ কুসুম গল্প এটা।

    কারন পুলিশের চাকরি কখনো এই ভাবে সম্ভব না

    আগে আমি পুলিশ কে সন্মান করতাম।
    আমার খুব ইচ্ছা ছিলো-পুলিশের চাকরি নিয়ে-দেশ ও জাতির সেবায় নিজেকে বিলিয়ে দিব।

    কিন্তু সেই ভাগ্যটা আর আমার হলো না।

    সব কিছু ভাগ্যের ব্যপার।।

  3. আপনাকে ধন্যবাদ কমেন্ট করার জন্য। আসলে সম্ভব। আমরা দেখেছি গেল বছর এ প্রকল্প বাস্তবায়ন হয়েছে। কিন্তু আসলে অনেক অনৈতিক অফিসার আর দুর্নীতির কারনে সম্ভব জিনিসটা অসম্ভব হয়ে যায়

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!