কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি সন্ধ্যায় কেরানীগঞ্জের কালীগঞ্জ গুদারঘাট এলাকায় কেরানীগঞ্জ গুদারাঘাট আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের উদ্দ্যোগে এ কম্বল বিতরন করা হয়।

কেরানীগঞ্জ গুদারাঘাট আঞ্চলিক শাখা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো: মানিক শেখের উপস্থিতিতে প্রায় তিন শতাধিক শীতার্ত অসহায়দের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো: জহিরুল ইসলাম জহির, আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি :- জলিল দেওয়ান, মিনাল হোসেন, ফারুক হাওলাদার, নুর মোহাম্মদ, যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: বাদল, থানা সদস্য মো: আরিফ হোসেন, কেরানীগঞ্জ কৃষকলীগের যুগ্ন সম্পাদক মো: হারুন আর রশিদ, মহিলা নেত্রী রুমা আক্তার সহ প্রমুখ।

এ সময় মানিক শেখ বলেন, ঢাকা ৩ আসনের সাংসদ বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর নির্দেশে এবং উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক ম,ই মামুনের অনুপ্রেরনায় আজকে প্রায় তিনশতাধিক অসহায়দের মাঝে কম্বল বিতরন করা হয়। সমাজের অসহায় ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে আমাদের পক্ষ থেকে সামান্য এ উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে। আমাদের কার্যক্রম চলমান থাকবে।

এসব অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বানও জানান তিনি।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

র‍্যাব ১০

কেরাণীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে ২৮ কেজি গাজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ১০ …

error: Content is protected !!