কেরানীগঞ্জে অসহায়দের মাঝে কম্বল বিতরন

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। মঙ্গলবার ২৬ জানুয়ারি সন্ধ্যায় কেরানীগঞ্জের কালীগঞ্জ গুদারঘাট এলাকায় কেরানীগঞ্জ গুদারাঘাট আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের উদ্দ্যোগে এ কম্বল বিতরন করা হয়।

কেরানীগঞ্জ গুদারাঘাট আঞ্চলিক শাখা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো: মানিক শেখের উপস্থিতিতে প্রায় তিন শতাধিক শীতার্ত অসহায়দের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো: জহিরুল ইসলাম জহির, আঞ্চলিক শাখা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি :- জলিল দেওয়ান, মিনাল হোসেন, ফারুক হাওলাদার, নুর মোহাম্মদ, যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: বাদল, থানা সদস্য মো: আরিফ হোসেন, কেরানীগঞ্জ কৃষকলীগের যুগ্ন সম্পাদক মো: হারুন আর রশিদ, মহিলা নেত্রী রুমা আক্তার সহ প্রমুখ।

এ সময় মানিক শেখ বলেন, ঢাকা ৩ আসনের সাংসদ বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর নির্দেশে এবং উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক ম,ই মামুনের অনুপ্রেরনায় আজকে প্রায় তিনশতাধিক অসহায়দের মাঝে কম্বল বিতরন করা হয়। সমাজের অসহায় ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে আমাদের পক্ষ থেকে সামান্য এ উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে। আমাদের কার্যক্রম চলমান থাকবে।

এসব অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বানও জানান তিনি।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আব্দুল হামিদকে মেম্বার হিসাবে পেতে চায় এলাকার জনগন

দেখতে দেখতে ৫ বছর পেরিয়ে দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর ৩ দিন পরেই …

error: Content is protected !!