টাঙ্গাইলে ভূঞাপুরে ৪ বালু ব্যবসায়ীকে ৪ লক্ষ টাকা জরিমানা

নাসির উদ্দিন ,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৪ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ জানুয়ারি) বিকালে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। পরে উপজেলা কার্যালয়ে তাদেরকে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়। এরা হলো- পলশিয়া গ্রামের নববছ মণ্ডলের ছেলে মোঃ জাহিদুল মন্ডল, ফজলুল হকের ছেলে সেখ মিজান, আব্দুল আলিমের ছেলে মমিন মন্ডল,পাটিতাপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে আল মামুন। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উলজেলা নির্বাহী অফিসার মোছা: ইশরাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসলাম হোসাইন। সাথে ছিলেন ভূঞাপুর থানার উপ-পরিদর্শক টিটু চৌধুরীসহ সঙ্গীয় ফোর্স।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসলাম হোসাইন জানান, এক শ্রেণির অসাধু বালু ব্যবসায়ী প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে গোপনে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে আসছিলো। আজ বিকাল ৪ ঘটিকায় অবৈধভাবে যমুনার চরাঞ্চলে বালু উত্তোলনের দায়ে সিরাজকান্দি এলাকা থেকে ৪ জনকে চার লক্ষ টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে। এ বিষয়ে প্রশাসন তৎপর রয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

৯৯৯ এ ফোন ; কেরানীগঞ্জে ২টি অস্ত্র উদ্ধার

৯৯৯ এ ফোনের মাধ্যমে অভিযোগ পেয়ে ২টি অস্ত্র উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার …

error: Content is protected !!