রাজবাড়ীতে ভিজিডি কার্ড বিতরণ

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে ভিজিডি উপকারভোগীদের মধ্যে জমাকৃত সঞ্চয় ফেরত ও নতুন উপকারভোগীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ের উদ্যোগে ২৫ জানুয়ারী সোমবার সকালে সদর উপজেলার সিলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

 

সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক (অঃ দাঃ) এম.এ নাহার, মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে মোট ২৫৮ জন ভিজিডি উপকারভোগীদের মধ্যে জমাকৃত সঞ্চয় ফেরত ও নতুন উপকারভোগীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে ‘শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ’ কর্মসূচীর শোভাযাত্রা

  শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ ‘শিশুকে সাঁতার শেখান, পানিতে নিরাপদ রাখুন’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে …

error: Content is protected !!