দুর্গাপুরে বাজারের ভিতর দিয়ে বালুবাহী যানবাহন চলাচল  বন্ধে  মানববন্ধন

 

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃনেত্রকোনা জেলার সুসং দুর্গাপুরে শহরের ভিতর দিয়ে সকল ধরনের বালুবাহী যানবাহন বন্ধে মানববন্ধন করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি দুর্গাপুর উপজেলা শাখা। শনিবার দুপুরে ঘন্টাব্যাপী প্রেসক্লাব মোড়ে শত শত নারী পুরুষের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কমিউনিস্ট পার্টি উপজেলা শাখার সাধারন সম্পাদক রুপক সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা কমরেড ডা.দিবালোক সিংহ, পৌর নির্বাচনে কমিউনিস্ট পার্টির মনোনীত মেয়র প্রার্থী কমরেড শামছুল আলম খান, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীর সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, উপজেলা প্রশাসন থেকে বার বার প্রতিশ্রুতি দেওয়ার পরও শহরের ভিতর দিয়ে বালুবাহী ট্রাক চলছে। শহরের ভিতর দিয়ে ভিজা বালু পরিবহনে শহরের রাস্তা গুলোর প্রায় অংশেই খানা-খন্দ ও কাঁদা পানি জমে থাকায় শুস্ক এই মৌসুমেও সড়কে যেন বর্ষার আমেজ বিরাজ করছে। পর্যটন এলাকা হওয়া সত্ত্বে রাস্তাঘাট নস্ট থাকার কারনে আসছেন না এই এলাকায়। অবিলম্বে এই শহরের ভিতর দিয়ে বালুবাহী যানবাহন চলাচল বন্ধ না করলে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে পরবর্তীতে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!