খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্র নিহত

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধি:
খুলনার ডুমুরিয়ার জায়েদ খান (২৪)নামে এক কলেজ ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।সাতক্ষীরা একটি যাত্রীবাহী বাস খুলনা আসার পথে বালিয়াখালি সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী জাহিদ ঘটনাস্থলেই নিহত হন। জাহিদ উপজেলার রানাই গ্রামের জাকির খানের ছেলে ও ডুমুরিয়া কলেজের স্নাতক এর শিক্ষার্থী ।

পুলিশ জানায় সাতক্ষীরা থেকে খুলনা আসার পথে একটি যাত্রীবাহী বাস বালিয়াখালি সেতুর নিকটবর্তী মোড়ে দ্রুতগতির একটি মোটরসাইকেল এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী জায়েদ খান ঘটনাস্থলেই নিহত হন ।চূর্ণ-বিচূর্ণ হয়ে যায় মোটর সাইকেল। আর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আটকে গেলে কয়েকজন যাত্রী আহত হন।

খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস খর্নিয়া হাইওয়ে থানা ও ডুমুরিয়া থানা পুলিশ সেখানে উপস্থিত হয় উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। তবে বাসটির চালক পালিয়ে যায়।

এদিকে খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা গফুর মেমোরিয়াল হাসপাতালের সামনে আজ শুক্রবার বিকাল ৪টায় মাইক্রোর ধাক্কায় ইব্রাহিম নামের এক মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হন ।পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইব্রাহিম ফুলতলা এম এম কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও বরনপাড়া গ্রামের ওসমান মোড়লের ছেলে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বেদে সম্প্রদায়ের মাঝে সম্মিলিত সাংবাদিক সমিতির ঈদ উপহার প্রদান

সিয়াম: শরীয়তপুরের ডামুড্যায় বেদে সম্প্রদায়ের মাঝে সম্মিলিত সাংবাদিক সমিতির পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ …

error: Content is protected !!