ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২

 

মোঃ নূর ইসলাম(আশিক)ফুলবাড়ী প্রতিনিধিঃদিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই মাস্তাত (খালাতো) ভাই ব্যাংক কর্মকর্তা প্রিতম গুপ্ত (২৫) ও শিক্ষার্থী শুভজিৎ গুপ্ত সুপ্রিয়’র (১৮) মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় অনিক রায় পৃথিবী (১৮) গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত আনুমানিক ১১টায় রংপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ মহেশপুর গোল চত্বরের পূর্বপ্রান্তে ঘটেছে।

নিহত প্রিতম গুপ্ত ফুলবাড়ী পৌরবাজারের সাবেক কাপড় ব্যবসায়ী নির্মল গুপ্তের ছেলে ও কুড়িগ্রামের রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) কর্মকর্তা ও শুভজিৎ গুপ্ত পৌরএলাকার কাটাবাড়ী কাটিহারধর সংলগ্ন নিবাসী বিশিষ্ট ধানচাল ব্যবসায়ী অশোক গুপ্তের ছেলে এবং নর্থ পয়েন্ট আইডিয়াল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। আহত অনিক রায় কাটাবাড়ী গ্রামের কর্মকার কালীকান্ত রায় দিল্লুর ছেলে।

জানা যায়, ব্যাংক কর্মকর্তা প্রিতম গুপ্ত এবং শুভজিৎ গুপ্ত সম্পর্কে খালাতো ভাই। প্রিতম কুড়িগ্রামে চাকরি করায় গত বৃহস্পতিবার প্রিতমকে নিতে মোটরসাইকেল নিয়ে কুড়িগ্রামে যায় দুই বন্ধু শুভজিৎ গুপ্ত এবং অনিক রায়। সন্ধ্যায় পরে তারা প্রিতম গুপ্তকে নিয়ে ফুলবাড়ীকে ফিরে আসে। পরে রাত পৌঁনে ৯টায় তারা তিনজন মোটরসাইকেল নিয়ে মধ্যপাড়া এলাকায় যায়।

সেখান থেকে ফেরার পথে রংপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ মহেশপুর গোল চত্বরের পূর্বপ্রান্তে মোটরসাকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আঁখ বোঝাই ট্রাক্টরকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শুভজিৎ গুপ্তের মৃত্যু হয়। পরে পথচারীরা তাদেরকে করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানের কর্তব্যরত চিকিৎসক শুভজিৎ গুপ্ত মৃত ঘোষণা করেন এবং গুরুত্বর আহত প্রিতম গুপ্ত ও অনিক রায়কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। পরে রাত ১টায় চিকিৎসাধিন অবস্থায় প্রিতম গুপ্তের মৃত্যু হয়।

পার্বতীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ সুলতান মাহমুদ জানান, রাতে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। কিভাবে এই দুর্ঘটনাটি ঘটেছে তা জানা নেই তবে ধারণা করা হচ্ছে ঘনকুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে ‘শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ’ কর্মসূচীর শোভাযাত্রা

  শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ ‘শিশুকে সাঁতার শেখান, পানিতে নিরাপদ রাখুন’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে …

error: Content is protected !!