ফুলবাড়িয়াতে বিরতিহীন চলছে রাস্তার উন্নয়ন কাজ

 

ফুলবাড়ীয়া প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের ৪নং ও ৫নং ওয়ার্ডের মধ্যবর্তী সড়কে চলছে মাটি ফেলে উন্নয়ন কাজ। দিনের পাশাপাশি গভীর রাত পর্যন্ত চলছে রাস্তার উন্নয়ন কাজ।

৪নং ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধি ১১নং রাধাকানাই ইউনিয়নের জনপ্রিয় মেম্বার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা নজরুল ইসলাম মেম্বার এবং ৫নং ওয়ার্ডের জনপ্রতিনিধি আঃ রাজ্জাক মেম্বারকে দেখা যায় কনকনে শীত উপেক্ষা করে দিনে এবং রাতে সরজমিনে দাড়িয়ে থেকে তদারকি করছেন উন্নয়ন কাজের।

নিচু রাস্তা হওয়ায় বর্ষাকালে বৃষ্টিতে রাস্তার বেহাল দশা দেখা দেয় এলাকাবাসী মনে করেন রাস্তায় মাটি দিয়ে উঁচু করার কাজ সম্পন্ন হলে বর্ষাকালের দুর্ভোগ কিছুটা হলেও কমবে। তবে এলাকাবাসীর দাবী এই রাস্তাটি যেনো পাকা করা হয়। পাকা করা হলে এই এলাকার যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী পরিবর্তন আসবে এবং দ্রুততম সময়ে যাতায়াত সম্ভব হবে। উল্লেখ্য এই এলাকার মানুষের প্রধান ও যোগাযোগের একমাত্র রাস্তা এটি। এই রাস্তা দিয়ে সরাসরি যাতায়াত করা যায় ত্রিশাল ও ফুলবাড়ীয়া উপজেলা সদরে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!