ময়মনসিংহে ডিবি’র হাতে ৬ মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার

 

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৬১ পিচ ইয়াবা ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর নির্দেশনা দিয়েছেন। মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের সাথে কোন আপোষ নেই। মাদক ও জুয়ার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদেরকে আইনের আওতায় আনতে হবে। পুলিশ সুপারের কঠোর নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার রাতে নগরীর নাটকঘরলেন থেকে ৬১ পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলো, আব্দুছ সামাদ আজাদ ওরফে পাপ্পু, হোসেন আলী ও মহব্বত আলী। এছাড়া এসআই হাবিবুর রহমান অফিসার ফোর্সসহ জেলা সদরের কোনাপাড়া থেকে আধা কেজি গাঁজাসহ আরো তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, সিরতা কোণাপাড়ার আরিফ হোসেন, টান হাসাদিয়া পুর্বপাড়ার আঃ রেজ্জাক ও আজিজুল হক। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। বৃহ¯প্রতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় জীবিত হরিণসহ এক শিকারি আটক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলার পশুর নদের লাউডোপ খেয়া ঘাট সংলগ্ন এলাকা থেকে …

error: Content is protected !!