ফুলপুরে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তান্তরের বিষয়ে প্রেস ব্রিফিং

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ফুলপুর উপজেলার ‘ক’শ্রেণির(জমি নাই,ঘরও নাই) আওতায় মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কাজের বাস্তবায়ন চিত্র ও হস্তান্তর অবহিত করণের লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সভা কক্ষে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  শীতেশ চন্দ্র সরকার।

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই শ্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান, বিষয়ে সাংবাদিকদের সাথে এই ব্রিফিং করেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা সহকারী কমিশনার ভূমি ফাতেমা তুজ জোহরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তারা এবং উপজেলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে ফুলপুরের ছনধরায় ৮টি, রামভদ্রপুরে ১২টি, ভাইটকান্দিতে ৪টি, রহিমগঞ্জে ১০টি, ফুলপুর সদর ইউনিয়নের নগুয়া গ্রামে ৪৪টি, পয়ারী ৬টি, বালিয়ায় ও বওলায় ৭টি করে মোট ১৪টি সহ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারি খাস জমিতে ৯৭টি ভূমি ও গৃহহীনরা পাবে প্রধানমন্ত্রীর উপহার স্বপ্নের নীড়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মোংলায় ভারতীয় যুদ্ধ জাহাজ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন …

error: Content is protected !!