টাঙ্গাইলে এশার পাশে দাঁড়ালো একবিন্দু আলো

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল ঘাটাইল উপজেলা, আনেহলা ইউনিয়নের দুর্গম এলাকায় মানবাতার এক দৃস্টান্ত স্থাপন করলেন এক বিন্দু আলোর চেয়ারম্যান পারুল মাহবুব খান।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারী) টাঙ্গাইল শহর থেকে দুর্গম এলাকা ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের বাইশখাইল গ্রামে প্রতিবন্ধী এশাকে দেখতে টাঙ্গাইল থেকে উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী সুমন মাহবুব খান চৌধুরী ও তার সহধর্মিনী একবিন্দু আলোর চেয়ারম্যান পারুল মাহবুব খান,আরো উপস্থিত ছিলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সন্মানিত সভাপতি, অনিক রহমান বুলবুল, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জেলা শাখার সদস্য শিউলী আকতার, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ঘাটাইল উপজেলার সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম (আরিফ) প্রমুখ।

বক্তব্যে বক্তারা বলেন এশার পাশে থেকে সর্বাত্তক সহযোগিতা করা হবে। একবিন্দু আলোর চেয়ারমান বলেন, এশাকে আমরা সামান্য ইলিক্টিক বিছানা ও কম্বল ও কিছু নগদ অর্থ দিয়ে সহযোগিতা করলাম ভবিষ্যতে এশাকে আমরা সর্বোচ্চ সহযোগিতা ও এশার চিকিৎসার সমস্ত দায়িত্ব এক বিন্দু আলো সহযোগিতা করবে।

সার্কের সভাপতি বলেন, এশার পাশে আমরা আছি এবং এশাকে আমরা সহযোগিতা করব এবং উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও বিত্ববানদের পাশে থাকার অনুরোধ জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!