অবৈধ মেলামেশার সময় গ্রামবাসীর হাতে আটক পুলিশের এসআইকে গণপিটুনি

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ প্রতিনিধি:

পরকীয়ার টানে অবৈধ মেলামেশা করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন নওগাঁর বদলগাছী থানার উপ-পরির্দশক আরিফুল ইসলাম। বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থানা খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করেছে। বদলগাছী থানার ওসি জোবায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনা সুত্রে স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাতে বদলগাছী উপজেলার কদমগাছী গ্রামের বাসিন্দা পুলিশ কন্সস্টবল ফারুক রাব্বীর ফঁকা বাড়ীতে প্রেমিকা খুশি আক্তারকে ডেকে নিয়ে যায় এস আই আরিফুল। সেখানে অবৈধ মেলামেশার সময় গ্রামবাসী জানতে পেয়ে তাদেরকে আটক করে।

কদমগাছী গ্রামের, মিজানুর রহমান (অনু) ও সোহাগ নামে দুই যুবক সাংবাদিকদের বলেন, গ্রামবাসী আরিফুল ইসলাম ও খুশি আক্তারকে অসামাজিক অবস্থায় দেখতে পায়। এমন সময় গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে উঠে। ঘটনার স্থলে পুলিশের উপ পরিদর্শক আরিফুল ইসলাম খুশি আক্তারকে বিবাহিত স্ত্রী বলে দাবি করেন। কিন্তু স্থানীয় বাসিন্দা কিম্বা জন প্রতিনিধির কাছে তাদের বিয়ের কোন প্রামানাদি দেখাতে পারেনি। এ বিষয়ে পুলিশ পরিদর্শক আরিফুল ইসলাম সাংবাদিকদের কাছে কোন মন্তব্য করতে রাজি হোননি।

এ বিষয়ে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বলেন- ঘটনা জানার পর আরফিুলকে ক্লোজ করা হয়েছে। একইসাথে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান এস ,পি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান ও বিক্ষোভ

রাজধানীর যাত্রাবাড়ী আড়তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান কর্মসূচি এবং বিক্ষোভ করেছেন শ্রমিকেরা। …

error: Content is protected !!