রাজাপুরে ব্যাংক ম্যানেজারের ছিনতাই মামলায় ভুয়া মেজর তোফাজ্জ্বেল গ্রেপ্তার

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংক ম্যানেজার (অব) সিদ্দিকুর রহমানের দেয়া ছিনতাই মামলার প্রধান আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেলকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে মন্দির রোডের বাসা থেকে তাকে আটক করা হয়। রাজাপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানাগেছে, গত ৫ জানুয়ারী (মঙ্গলবার) ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে সর্বশ্ব হারিয়েছেন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। ওইদিন বিকেলের ঘটনায় রাজাপুর থানায় ৭জনের নাম উল্লেখ করে রাতেই মামলা (নং-০২, তারিখ-০৫-০১-২০২১ ইং) দায়ের করেন। পরের দিন ৬জানুয়ারী (বুধবার) সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামীদের দ্রæত গেফতারের দাবী জানান তিনি।

সিদ্দিকুর রহমান জানান, কৃষি ব্যাংকের ম্যানেজার হিসাবে বিভিন্ন শাখায় কর্মরত ছিলাম। ৫জানুয়ারী বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেল এর পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল, রুবেলের ভাই ও তোফাজ্জেল হোসেন’র এর ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খান’র ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগোনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হয়ে রাজাপুর থেকে বরিশালে যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে লাঠি এবং রড দিয়া মারধর করে এবং অস্ত্র দেখিয়ে গাড়ি থেকে হাইজ্যাক মোড় (সোহাগ ক্লিনিক সংলগ্ন এলাকা) মসজিদের কাছে জোর পূর্বক নামিয়ে সাথে থাকা ১ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে আসামীরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, মামলা দায়েরের পর থেকে আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছিলো। মঙ্গলবার অভিযান চালিয়ে প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীরা গা ঢাকা দিয়েছে, তাদের গ্রেফতারেও অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!