শিধুলকুড়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আতাউর

সিয়াম: দেশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ৮ই মার্চ। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আশংকায় বন্ধ করে দেওয়া হয় পুরো দেশ। সময় গড়িয়ে একটি বছর চলে গেল। কিন্তু জনজীবন এখনো স্বাভাবিক হয়নি। চলে এলো নতুন বছর। নতুন বছরে চাওয়া ছিল বিশ্ব ফিরে পাক হারানো ঐতিহ্য। চলে যাক মহামারি। কিন্তু তা আর হলো না। চলে আসছে স্থানীয় সরকার নির্বাচন। এর মধ্যে চলছে পৌর নির্বাচন। চারদিকে উৎসবের আমেজ। পরের ধাপেই শুরু হবে ইউনিয়ন নির্বাচন। চলছে নানা গুঞ্জন কে হবে নৌকার মাঝী।

তারই ধারাবাহিকতায় শরীয়তপুর জেলার ডামুড্যা থানার শিধুলকুড়া ইউপিতে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত দিনের দাবি পূরণে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড: আতাউর রহমান সোহেল। আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হিসেবে এ্যাড: আতাউর রহমান সোহেলকে চায় এলাকাবাসী। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

এ্যাড: আতাউর রহমান সোহেলের পক্ষে চলছে গণসংযোগ। ইউনিয়নের সব শ্রেণীপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে নানা আলোচনা এবং মতবিনিময় সভা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এ্যাড: আতাউর রহমান সোহেলের পক্ষে মাঠে কাজ করছে।

শিধুলকুড়া ইউপির চেয়ারম্যান প্রার্থী এ্যাড: আতাউর রহমান সোহেল বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আগামী নির্বাচনে আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছে ওই ইউনিয়নের বিশিষ্টজনেরা। শিধুলকুড়া ইউনিয়নের সাধারণ জনগনের দাবি একটাই পরিবর্তন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!