কাউন্সিলর প্রার্থী ফজলুল হক মাদবরের ইশতেহার ঘোষণা

নিজস্ব প্রতিনিধিঃনির্বাচনে প্রার্থীরা নানামুখী পদক্ষেপ নেন। জনগনের জন্য  কি করবেন তাও ঠিক করেন। সেই ধারাবাহিকতায় নড়িয়া পৌরসভা নির্বাচনে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফজলুল হক মাদবর তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

আগামী ৩০ জানুয়ারি নড়িয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩নং ওয়ার্ড  কাউন্সিলর পদে পানির বোতল প্রতীক নিয়ে লড়বেন তিনি । তিনি পানির বোতলে আস্থা রাখতে বলেছেন ওয়ার্ডবাসীকে এবং বিশ্বাস করেন এই নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। এক নজরে তার নির্বাচনী ইশতেহারগুলো দেখে নেয়া যাক।

সাপ্লাই পানি : পৌরসভার অন্যান্য ওয়ার্ড এ স্লাপাই পানির ব্যবস্থা থাকলেও ৩ নং ওয়ার্ড এ এর ব্যবস্থা নেই। তিনি বলেন যে, তাকে যদি এই ওয়ার্ড এর জনগণ কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেন তাহলে তিনি প্রথমেই এই উদ্যোগ নিবেন।
পাঠাগার : ৩ নং ওয়ার্ড পৌরসভার একটি সম্ভাবনাময় ওয়ার্ড। অনেক তরুণ তরুণী, যুবক, বৃদ্ধ আছেন যারা শিক্ষার প্রতি সদা সজাগ অথচ এই ওয়ার্ড এ একটি পাঠাগার নেই। তিনি নির্বাচিত হলে একটি পাঠাগার স্থাপন করবেন।
সোডিয়াম লাইট স্থাপন :রাতে যেই সময়ে কিছুটা লোড শেডিং দেখা যায়, ঐ অল্প সময়েই রাস্তাঘাট অন্ধকারে আবৃত হয়। কিন্তু তিনি চান এই ওয়ার্ড এর কোন রাস্তা রাতে অন্ধকার থাকবেনা। মানুষের যেন চলাফেরায় অসুবিধা না হয় তাই তিনি সোডিয়াম লাইটের ব্যবস্থা করবেন।
বাল্যবিবাহ দূর: এই ওয়ার্ড এ তিনি বাল্যবিবাহ বন্ধ করবেন যাতে কোন কিশোরীর জীবন নষ্ট  না হয়।
কিশোর অপরাধ নির্মূল :যতই যুগ এগিয়ে যাচ্ছে কিশোর অপরাধ যেন বেড়েই চলেছে। অত্র ওয়ার্ড এ তিনি কিশোর অপরাধ বন্ধের সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাবেন।
ডাস্টবিন স্থাপন :ওয়ার্ড এর বিভিন্ন স্থানে মানুষ খাল পুকুরে বাড়ির ময়লা ফেলে থাকেন।এতে পরিবেশের মারাত্মক ক্ষতি হয়ে থাকে। তাই তিনি এটাও উল্লেখ করেন যে এই ওয়ার্ড এর বিভিন্ন স্থানে ডাস্টবিনের ব্যবস্থা করে দিবেন।
রাস্তাঘাট সংস্কার :কাউন্সিলর প্রার্থী ফজলুল হক মাদবরের ইশতেহার ঘোষণা এই ওয়ার্ড এ বিভিন্ন স্থানে রাস্তাঘাটের তেমন কোন সংস্কার হয় না। তিনি যদি এই ওয়ার্ড এর কাউন্সিলর নির্বাচিত হন তাহলে রাস্তাঘাট সংস্কার, কালভার্ট নির্মাণ করবেন।
মাদকমুক্ত ওয়ার্ড :তিনি বলেন ‘ আমি সবসময় মাদকের বিরুদ্ধে, এই ওয়ার্ড এ মাদকের কোন চিহ্ন রাখবোনা,একে নিশ্চিহ্ন করে ফেলবো।
পানি নিষ্কাশন : বন্যার সময় বিভিন্ন স্থানে পানি জমে থাকে, যে কারণে ওয়ার্ডবাসীর চলাচলে অসুবিধা হয়। তিনি পানি নিষ্কাশনেরও ব্যবস্থা করবেন।
প্রতিবন্ধি ও বৃদ্ধ ভাতার নিশ্চায়ন :যারা ভাতা পাওয়ার যোগ্য তাদের ভাতার ব্যবস্থা করবেন কেউ যাতে ভাতাবঞ্চিত না হয় সেই দিকেও কড়া নজর রাখবেন বলে অংগীকার করেন।
তাছাড়া শিশুদের নিরাপদে রাস্তা পারাপার,
সচেতনতামূলক সেমিনার, বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সৌন্দর্য রক্ষার ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নমুখী পদক্ষেপ গ্রহন করবেন বলে জানান।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদী শহর আ.লীগের শীর্ষ নেতাদের অব্যাহতি দেয়া “গঠনতন্ত্র বহির্ভূত” কাজ

হৃদয় এস সরকার,নরসিংদী: আমাদের কোন কিছু জানানো হয় নি। এই ব্যাপারে ব্যক্তিগত ভাবে আমার কিছুই …

error: Content is protected !!