আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্সে জবি শিক্ষার্থীর স্বর্ণপদক অর্জন

জবি প্রতিনিধিঃবঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. হোসেন মুরাদ। মুরাদ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।

২০২০ সালের ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় লং জাম্প ও ত্রিপল জাম্প এই দুই ক্যাটাগরিতে স্বর্ণপদক অর্জন করে মো. হোসেন মুরাদ।

স্বর্ণপদক অর্জন উপলক্ষে মঙ্গলবার সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, ট্রেজারার ও ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এর সাথে আনুষ্ঠানিক সাক্ষাৎ করে মুরাদ। এসময় উপাচার্য তার কৃতিত্বের সম্মান স্বরূপ ব্লেজার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির আহবায়ক অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ ও মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নূর মোহাম্মদ এবং শরীর চর্চা শিক্ষাকেন্দ্রের সহকারী পরিচালক গৌতম কুমার দাস।

স্বর্ণপদক অর্জনের অনুভূতি সম্পর্কে মো. হোসেন মুরাদ বলেন,প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ের পক্ষে অংশগ্রহণ করে স্বর্ণপদক অর্জন করায় একজন জবিয়ান হিসেবে নিজেকে গর্বিত মনে করি।আল্লাহর রহমতে এ বছরের শুরুতেই এমন একটা সংবর্ধনা সত্যিই অনেক বড় একটা পাওয়া।ভিসি স্যারের কাছ থেকে সংবর্ধনা পাওয়ায় নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে।

নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে মুরাদ বলেন,আমি দেশ সেরা এ্যথলেট হতে চাই। ন্যাশনালে স্বর্ণ পদক অর্জন করাই এখন আমার লক্ষ্য।সেজন্য বিশ্ববিদ্যালয়ের কাছ থেকে উন্নত মানের প্রশিক্ষণ চাই। প্রিয় প্রতিষ্ঠান বিকেএসপিতে আবার প্রশিক্ষণের ব্যবস্থা করে দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

error: Content is protected !!