কুড়িগ্রামে চার দফা দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামে চার দফা দাবিতে প্রতিবাদ মিছিল, মানববন্ধন, সমাবেশ ও সড়ক অবরোধ করেছে পলিটেকনিক ইন্সটিটিউটে’র সাধারণ শিক্ষার্থীরা।

 

সোমবার (১৮ জানুয়ারি) সকালে পলিটেকনিক থেকে একটি মিছিল শহর প্রদক্ষিণ করে শহরের জিরো পয়েন্ট ঘোষপাড়ায় রাস্তা অবরোধ করে সমাবেশ করে। সেখানে ঘন্টাখানিক অবরোধের পর কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাখানিক মানববন্ধন করে।

সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম পলিটেকনিকের ৬ষ্ঠ বর্ষ কনস্ট্রকশনের শিক্ষার্থী মাহফুজার রহমান, কিশোর রায় ও রাব্বি, ৪র্থ বর্ষ আর্কেটিকচারের ঝিনুক, জীবন, আতিকুর ও কম্পিউটারের ইরা, ২য় বর্ষের কম্পিউটারের ফাতেমা, টিএসসি’র ২য় বর্ষ ইলেকট্রিক্যালের আশিকুর প্রমুখ।

 

এসময় সাধারণ শিক্ষার্থীরা কোভিডের কারণে ১বছর লস, প্রথম, তৃতীয়, পঞ্চম ও সপ্তম পর্বের ক্লাস চালু করে শর্ট সিলেবাসে পরীক্ষা গ্রহন, সকল অতিরিক্ত ফি ও প্রাইভেট পলিটেকনিকে সেমিস্টার ফি প্রত্যাহার ও ২০২১ সালের মধ্যে ডুয়েটসহ অন্যান সকল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আসন সংখ্যা বৃদ্ধি করার দাবি নিয়ে প্রতিবাদ মিছিল, মানববন্ধন, সমাবেশ ও সড়ক অবরোধ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাতৃভাষা দিবস নিয়ে জবি শিক্ষার্থীদের ভাবনা

বাংলাদেশ ও বাঙালিত্বের ইতিহাসে ফেব্রুয়ারি মাস খুব তাৎপর্যপূর্ণ। রাষ্ট্রভাষা বাংলার দাবিতে ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি …

error: Content is protected !!