শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করে না: কেসিসি মেয়র

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলর বৃন্দদের নিয়ে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়।

রবিবার (১৭ই জানুয়ারী) রবিবার দুপুর ১টায় আ’লীগ দলীয় কার্য্যালয় মোংলা উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে নৌকা প্রতীকের নব নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান ও আওয়ামীলীগ সমর্থিত সকল কাউন্সিলরদের নিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শুুুুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,খুুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আঃ খালেক।

সংবর্ধিত হিসেব মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান।

আলহাজ্ব তালুকদার আঃ খালেক মোংলা পৌর নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা প্রতীকসহ তার দেওয়া সকল কাউন্সিলরদের বিজয়ী করার জন্য সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানান।

তিনি আরও বলেন,মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমানের বিজয় আওয়ামীলীগের নেতা-কর্মীদের দায়িত্ব আরো বেড়ে গেলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতি পছন্দ করে না। নির্বাচনের পর মনে করবেন সবাই ভোট দিয়েছে। কেউ প্রতিহিংসার রাজনীতি করবেন না। রাস্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনা। তাঁর ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। নির্বাচন পরবর্তী পরিবেশ-পরিস্থিতি সামলে রাখতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্লা আব্দুর রউফ, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুননাহার হাই এবং সংবর্ধিত হিসেবে মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি ও নবনির্বাচিত মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমানসহ নব নির্বাচিত সকল কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল,মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলুু,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,সাবেক মোংলা পৌরসভার চেয়ারম্যান আলহাজ্ব শেখ আঃ সালাম, ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,শেখ কবির হোসেন,গাজী আকবর হোসেন, নারজিনা বেগম,আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোটমনি, তালুকদার আক্তার ফারুক, মহিলা আওয়ামীলীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া তালুকদার প্রমূখ।

প্রধান অতিথি খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আরো বলেন, পরিক্ষীত লোক আদর্শচ্যুত হবে না। যারা নৌকাকে মা হিসেবে দেখেনা তাদের দরকার নেই। যারা নির্বাচিত হয়েছেন তাদেরকে ৫ বছর পর জনগনের কাছে জবাবদিহি করতে হবে। তাই ১ বছরের মধ্য মানুষের দৃষ্টিভংগি পরিবর্তন করে উন্নয়নের চাবিকাঠিতে পরিণত হতে হবে।

সংবর্ধিত অতিথি নবনির্বাচিত পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান বলেন, পৌরবাসীর কাছে ভোট ভিক্ষা করে জয়লাভ করছি। মানুষের আশা পূরণ করে যেন নৌকার সম্মান রাখতে পারি সেই জন্য সকলের সহযোগিতা চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শোক দিবস উপলক্ষ্যে কোতোয়ালি থানা আওয়ামী লীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক আলোচনা সভা ও দোয়া মাহফিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

error: Content is protected !!