পিরোজপুরে কারাগারে হত্যা মামলার আসামির মৃত্যু

পিরোজপুর  প্রতিনিধিঃ পিরোজপুরে কারাগারে বসে অনিমেষ হাওলাদার (৩৫) নামে হত্যা মামলার এক আসামির মৃত্যু হয়েছে। মৃত অনিমেষ হাওলাদার জেলার ইন্দুরকানী উপজেলার পত্তাশি ইউনিয়নের চরানি পত্তাশী গ্রামের মনমথন রঞ্জন হালদারের ছেলে।

রোববার (১৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয় বলে কারা সূত্র জানিয়েছে।
অনিমেষ পত্তাশী ইউনিয়নের চরনি পত্তাশীর ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। তিনি ওই গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মধুসূদন হালদারের স্ত্রী গোলাপি হালদার (৬৫) হত্যা মামলার আসামি ছিলেন।
কারাগার সূত্র জানায়, অনিমেষ জেলার ইন্দুরকানী উপজেলার একটি হত্যা মামলায় গত বছরের ৩১ জুলাই থেকে কারাগারে ছিলেন। তিনি রোববার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কারাগার কর্তৃপক্ষ তাকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিরোজপুর জেলা হাসপতালের কর্তব্যরত চিকিৎসক কাওছার মাহমুদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হাসান নামে এক কারারক্ষীর মাধ্যমে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর প্রাথমিকভাবে পরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, ওই স্কুল শিক্ষকের স্ত্রীকে গত ২৭ জুলাই তার নিজ বাড়ির দোতালায় মৃত অবস্থায় পাওয়া যায়। এসময় তার মাথা, গলা ও মুখে আঘাতের চিহ্ন ছিল। তার ঘরের মালামাল লুট করে নিতে তাকে হত্যা করা হয়েছে মর্মে একটি মামলা দায়ের হয়। ওই মামলায় যুবলীগ নেতা অনিমেষ গ্রেফতার হন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা  প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার …

error: Content is protected !!