নড়িয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ফজলুল হক

নিজস্ব প্রতিবেদকঃকয়েকটি ধাপে চলছে দেশের বিভিন্ন স্থানের পৌরসভা নির্বাচন। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নড়িয়া পৌরসভার নির্বাচন। এতে পৌরসভার ৩ নং ওয়ার্ড’র কাউন্সিলর প্রার্থী হয়েছেন মোঃ ফজলুল হক মাদবর।

‘পানির বোতল’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। ঢালীপাড়া ও খলিফাপাড়া এলাকা নিয়ে ঐতিহ্যবাহী নড়িয়া পৌরসভার এই ৩ নং ওয়ার্ড টি গঠিত। এখানে ভোটারের সংখ্যা নারী ও পুরুষ মিলিয়ে প্রায় ২ হাজার জন।

কাউন্সিলর প্রার্থী ফজলুল হক মাদবর জানান, জনগণ সবসময় পরিবর্তন এর সাথে থাকে। আমাকে যদি আমার নির্বাচনী এলাকার ভোটারগণ কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেন, তাহলে আমি তাদের চাওয়া পাওয়া পূরণ করার সর্বাত্মক চেষ্টা করবো ইনশাআল্লাহ। পেশাগত জীবনে আমি এই অবহেলিত এলাকার জন্য কাজ করেছি। এখনো চাই এই অবহেলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে।

অত্র ওয়ার্ডের আনোয়ার হোসেন জানান, ছোট বেলা থেকে ফজলুল ছিলেন মানুষের প্রতি দরদী। করোনা মহামারীর সময়ও তিনি সাধারণ মানুষের পাশে থেকেছেন। মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছেন। গত বন্যায় অনেক মানুষের পাশে দাঁড়িয়েছিলেন, ত্রাণ সহায়তা করেছেন। আমরা একজন সৎ, যোগ্য, শিক্ষিত, ধর্মভীরু প্রার্থী হিসেবে এই ওয়ার্ড এ কাউন্সিলর হিসেবে তাকেই দেখতে চাই।

উল্লেখ্য, কাউন্সিলর প্রার্থী মোঃ ফজলুল হক মাদবর ১৯৫৬ সালের ২৭শে নভেম্বর জন্মগ্রহন করেন। পেশাগত জীবনে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘ ৩০ বছর অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন এবং ২০১৫ সালে তিনি অবসর গ্রহণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে করোনা সংক্রমণরোধে জেলা পুলিশের সচেতনতামূলক কর্মসুচী

আক্তার মাহমুদ, (যশোর) :করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি সম্পর্কে জনগণকে সচেতন করা, সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের লক্ষ্যে …

error: Content is protected !!