রাজবাড়ীতে নৌকার মনোনীত মেয়র প্রার্থীকে সংর্বধনা

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধিঃ আগামী ১৪ই ফেব্রুয়ারী চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মহম্মদ আলী চৌধুরীকে সংর্বধনা দেওয়া হয়েছে।শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা তাকে সংবর্ধনা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী (লাভলি), জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম এম নওয়াব আলী, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন সহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীক উপহার দিয়ে রাজবাড়ী পৌরবাসীকে সম্মানিত করেছেন। তার উপর আস্থা ও বিশ্বাস রেখে নৌকার মনোনয়ন দেওয়ার কারণে দলীয় সভানেত্রীকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, নির্বাচনে সবাইকে সাথে নিয়ে তিনি কাজ করবো। বাংলাদেশ আওয়ামীলীগ একটি বড় সংগঠন। এই সংগঠনের মধ্যে মতপার্থক্য থাকতে পারে তবে নৌকাকে বিজয়ের লক্ষ্যে সবাই একত্রিত হয়ে কাজ করবেন বলে প্রত্যাশা করি। নির্বাচিত হলে দলীয় লোক মেয়র পদে আসীন হবেন এটাই নেতাকর্মীদের শান্তনা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!