রাজবাড়ী পৌর মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন তোফাজ্জেল

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন সাবেক মেয়র ও জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া।

গতকাল ১৬ই জানুয়ারী দুপুরে তিনি রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে বিএনপির দলীয় মনোনয়ন পত্র গ্রহণ করেন। এ সময় রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু এবং যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য, রাজবাড়ী পৌরসভার দুই বারের চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী মরহুম আক্কাছ আলী মিয়ার সুযোগ্য উত্তরসুরী পুত্র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া ২০১১ সালের রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হন এবং ওই বছরের ১৫ই ফেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করে নির্ধারিত মেয়াদ অনুযায়ী ২০১৬ সালের ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন।

এ ব্যাপারে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষেরই দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি। এবং বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে বিএনপির দলীয় মনোনয়ন পত্র গ্রহণ খবর পেয়ে সন্ধ্যার পরে মোটর সাইকেল সোভাযাত্রা বের হয় । মোটর সাইকেল সভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যলয়ে এসে শেষ হয় এসময় উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন , খায়রুজ্জামান খায়রু, শামসুল আলম রানা, প্রমূখ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টানা চারবারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন হাবিবুর রহমান

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-টানা চতুর্থ বারের মত বাগেরহাট পৌরসভার মেয়র হলেন আওয়ামী লীগের খান …

error: Content is protected !!