সিরাজগঞ্জে অবৈধ ইটভাটায় ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর ও উল্লাাপাড়া থানার কয়েকটি অবৈধ ইটভাটায় র‌্যাব-১২’র অভিযান পরিচালনায় ভ্রাম্যমান আদালতে ৩টি ইটভাটায় ১১ লক্ষ টাকা জরিমানা সহ ৪ টি ভাটা ধ্বংস করা হয়।

মঙ্গলবার (১২ ই জানুয়ারী) র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃতে একটি চৌকষ আভিযানিক দল সহ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজিনা আক্তার (পরিবেশ অধিদপ্তর,সদর দপ্তর,ঢাকা),মোঃ মঈন উদ্দিন(জেলা প্রশাসন,সিরাজগঞ্জ) এবং সিনিয়র কেমিস্ট মোঃ মাসুদ রানা (পরিবেশ অধিদপ্তর,বগুড়া) এর সহযোগিতায় লাইসেন্স বিহীন অবৈধ ইটভাটায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি ভাটার মালিক কে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করা হয় ও ৪ টি ভাটা ধ্বংস করা হয়। অর্থ দন্ডে দন্ডিতরা হলেন শাহাজাদপুর থানার (গৎং গঝই নৎরপশ )এর মালিক জেইল হক(৩৭) কে ৪ লক্ষ টাকা, (গৎং গঘঈ নৎরপশ) এর মালিক রবিউল ইসলাম(৩৮) কে ৪ লক্ষ টাকা,উল্লাপাড়া থানার গজঝ ইড়হহধ নৎরপশ এর মালিক মোহাম¥দ আলী কে ৩ লক্ষ টাকা জরিমানা সহ উল্লাপাড়া থানার ৪ টি ইটভাটাকে ধ্বংস করা হয়।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ভার্চুয়াল বিজ্ঞান মেলার আয়োজন 

  রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি):৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ভার্চুয়াল বিজ্ঞান মেলা-২০২১ …

error: Content is protected !!