তা’লিমুল কোরআন মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

 

এম.এম.জাহিদ হাসান হৃদয়, আনোয়ারা প্রতিনিধিঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০নং হাইলধর ইউনিয়নের উত্তর ইছাখালী তা’লিমুল কোরআন মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২-জানুয়ারি) তা’লিমুল কোরআন মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় হাফেজ মাওলানা মাহমুদুল হাসানের সঞ্চালনায় সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব মাদ্রাসার পরিচালক মাওলানা আলী হোসেনের সভাপতিত্বে মাহফিলের প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের মোজাহেরুল উলুম মাদ্রাসার পরিচালক হেফাজতে ইসলামের যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা লোকমান হাকিম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, পঠিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও খতিব মাওলানা কাজী আক্তার হোসেন আনোয়ারী, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাহমিরপুর মাদ্রাসার পরিচালক মাওলানা কারী নুরুল্লাহ, এবং কৈয়গ্রাম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা নুরুল আমিন।

মাহফিলে প্রদান বক্তার বক্তব্যে মাওলানা কাজী আক্তার হোসেন আনোয়ারী বলেন, দ্বীনি ইলম শিক্ষা করা প্রত্যেক নর-নারীর উপর ফরজ। তাই মুসলমান নর-নরীর উচিৎ সর্বপ্রথম দ্বীনি শিক্ষা অর্জন করার পর দুনিয়াবি শিক্ষা অর্জন করা। এই সময় তিনি দ্বীনি ইলম শিক্ষা করার বিভিন্ন গুরুত্ব ও ফজিলত সম্পর্কে আলোচনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে ঘর পেয়ে আনন্দে কাঁদলেন সেই রহিমা বেগম

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ‘ঘর পেয়ে আনন্দে কাঁদলেন রাজাপুরের সেই রহিমা বেগম। …

error: Content is protected !!