নওগাঁয় বিপুল পরিমান নেশার ইনজেকশান সহ আটক -৩

 

রহমতউল্লাহ আশিকুর,নওগাঁ প্রতিনিধিঃনওগাঁয় বিপুল পরিমাণ নেশা জাতীয় ইনজেকশনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ (জয়পুরহাট র‍্যাব)।

মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় এলাকা থেকে এক হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- নওগাঁ সদর উপজেলা সিংবাছা গ্রামের ইয়াছিনের ছেলে অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪০), নাটোর জেলার চক বৈদ্যনাথপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩) ও সূর্যবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমান সরদারের ছেলে দুলাল সরদার (৩৮)।

র‍্যাব-৫ জয়পুরহাটের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপারএমএম মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদে র্যাবের সদস্যরা নওগাঁ সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রিজের মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি অটোরিকশা থামিয়ে সন্দেহমূলক তল্লাশি করা হয়। পরে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ও দুলাল সরদারসহ অটোরিকশার চালক বিল্লাল হোসেনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম ও দুলাল সরদার দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।
তিনি বলেন, রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে এতিমখানায় হবিগঞ্জ পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, হবিগঞ্জের মাধবপুরে বুধবার (২১ এপ্রিল) দুপুরে মাধবপুর বাজার দারুল …

error: Content is protected !!