কেরানীগঞ্জে প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে কৃষক লীগ নেতা আটক

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজকে এক প্রবাসীর স্ত্রীর সাথে অবৈধভাবে রাত্রিযাপন কালে যৌন উত্তেজক টেবলেটসহ হাতেনাতে আটক করে এলাকাবাসি। পরে তাদের গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেন গ্রামবাসী।
জানা গেছে খোলামুড়া এলাকার মেয়ে সোমার বিয়ে হয় রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মোঃ মনিরের সাথে। সোমা সম্পর্কে রাজের মামাত বোন। বিয়ের আগ থেকেই তাদের সাথে একটি সম্পর্ক ছিল। বিয়ের পরে সোমার স্বামী সাউথ আফ্রিকা চলে যায়। মনির প্রবাসে গেলে লম্পট রাজ তার মামাত বোন সোমার বাসায় অবৈধভাবে যাতায়াত করা শুরু করে। বিষয়টি সোমার শ্বশুর বাড়ির লোকজনসহ এলাকাবাসির নজরে আসে। গতকাল মঙ্গলবার রাতে রাজ সোমার বাড়িতে আসলে সোমার শ্বশুরবাড়ির লোকজন এলাকাবাসিদের নিয়ে ওৎ পেতে থাকে। সারারাত তারা ঘরের মধ্যে এক সাথে অবস্থান করলে ভোর রাতে দুজনকেই অবৈধভাবে মেলামেশা করার জন্য আটক করে। পরে এলাকাবাসি তাদের উত্তম মাধ্যম দিলে তাদের গোপন সম্পর্কের কথা দুজনই শিকার করেন। এরপর গ্রামবাসি থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের আটক করে থানা নিয়ে আসেন।

এ ব্যাপারে ঢাকা জেলা কৃষক লীগের সভাপতি জাকি উদ্দীন আহমেদ রিন্টু ঘটনার ব্যপারে বলেন, আমি বিষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে পরবর্তী মিটিং আলোচনা সাপেক্ষে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হবে। ব্যক্তির দ্বায় দল নিবেনা।

এ ব্যপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, পরকীয়ার জেরে এক নারী ও এক পুরুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা নিয়ে আদালতে পাঠানো হয়েছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে বেপরোয়া গতি কেড়ে নিল তাজা একটি প্রাণ

হৃদয় এস সরকার,নরসিংদী: রমজানের দ্বিতীয় দিন রাতে তারাবি নামাজ শেষে ঘুরতে যাওয়ার জন্য আরিফুল ইসলাম …

error: Content is protected !!