নরসিংদীর রায়পুরায় ১০৮ জন কিশোর-কিশোরীদের মাঝে গীতাদান

হৃদয় এস সরকার,নরসিংদী: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে জনপ্রিয় ও পবিত্র ধর্মগ্রন্থ গীতা। নরসিংদীর রায়পুরায় গীতাদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলা পিরিজকান্দি গ্রামে শ্রী শ্রী ভোলানাথ কালী বাড়ী প্রাঙ্গনে নরসিংদী জেলা ও রায়পুরা হিন্দু মহাজোট এর উদ্যোগে নানা আয়োজনের মাধ্যদিয়ে ১০৮ জন কিশোর-কিশোরীদের মাঝে শ্রীভাগবত গীতাদান করা হয়।

গীতাদান অনুষ্ঠানে নরসিংদী পৌরহিত কল্যান পরিষদের সহ-সভাপতি কৃষ্ণকান্ত আর্চায্যের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় হিন্দু যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক কিশোর কুমার বর্মন, অনুষ্ঠানের প্রধান বক্ততা ছিলেন নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় ভৌমির। আরো ছিলেন নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অপু সাহা সহ শিবপুর, মনোহরদী, রায়পুরা ও বেলাব উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং জেলা ও উপজেলার সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গীতা মানুষকে সৎ পথে, সঠিক পথে পরিচালিত করে। প্রতিটি মানুষ যদি স্ব স্ব ধর্মের অনুশাসনগুলো মেনে চলেন তাহলে পৃথিবীতে হিংসা, বিদ্বেষ, হানাহানি কিছুই থাকবেনা। বর্তমান সময়ে সামাজিক অবক্ষয়ের ক্রান্তিকালে স্ব স্ব ধর্মীয় জ্ঞান পারে নৈতিক শিক্ষার উন্নয়ন ঘটাতে। তাই গীতার জ্ঞান ও গীতাদনের মতো কর্মসূচি সত্যি প্রশংসনীয়। গীতা পাঠের মধ্যদিয়ে ন্যায় শিক্ষা, সকল প্রাণীকে ভালোবাসা এবং সত্য পথে চলতে অনুপ্রাণীত করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জ মডেল থানার আয়োজনে ঐতিহ্যবাহী কাবাডি খেলা অনুষ্ঠিত

মোঃ মাসুদ মুজিববর্ষ ও স্বাধীনতা দিবস উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের আয়োজনে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাবাডি …

error: Content is protected !!