রংপুরে ২৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এম হামিদুর রহমান লিমন, রংপুর ব্যাুরো অফিসঃ

১৩ ই জানুয়ারি রংপুর জেলার সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের ধাপের হাট ঘুড়িয়াখাল হজরপাড়া গ্রামে ২৫০ গ্রাম গাজা সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেন ৪নং সদ্যপুস্করিনী ইউনিয়ন বিট পুলিশের ইনচার্জ এস আই আনছারুল ইসলাম, এএসআই আবু কালাম আজাদ ও সংঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়। জানা যায় উভয়ই রংপুর সিটিকর্পোরেশন এর ২৮ নং ওয়ার্ডের মোঃ জমির উদ্দিনের পুত্র মোঃ হারুন মিয়া (২৫) আর অন্যজন তাজ হাট মোল্লাপাড়া গ্রামের মোঃ গণি মিয়ার পুত্র মোঃ শফিকুল ইসলাম(২৭)।

এসআই আনাছারুল ইসলাম জানান, আমি গোপন সংবাদের ভিত্তিতেই বিকাল চার ঘটিকায় এএসআই আবু কালাম আজাদ সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে সদ্যপুস্করিনী ইউনিয়নের ধাপের হাট ঘুড়িয়াখাল হজরপাড়া গ্রামে মোটরসাইকেল আহরীদের ধাওয়া করে আটক করে উপস্থিত লোকজনের সম্মুখে তাললাশী চালিয়ে মোঃ হারুন রশিদ ও মোঃ শফিকুল ইসলাম এর নিকট থেকে ২৫০ গ্রাম গাজা পাওয়া যায় এবং তাদের গ্রেপ্তার করি। তিনি আরো বলেন আমাদের এই অভিযান অব্যহৃত থাকবে। মাদক, জুয়া, বাল্যবিবাহ সহ সকল অপরাধের সাথে কোন আপোষ চলবেনা। আমরা জিরো টলারেন্সে কাজ করব।

কোথয়ালী সদর থানার অফিসার্স ইনচার্স মোঃ মোস্তাফিজার রহমান বলেন, মাদক সহ আমরা সকল অপরাধ জিরো টলারেন্সে কাজ করছি। তারা যতই শক্তি শালী হউক না কেন আমাদের এই অভিযান অব্যবহৃত থাকবে। তবে এই মাদক মামলাটি প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিদ্যুতের অবৈধ পার্শ্ব সংযোগ দিয়ে রাতারাতি কোটিপতি

কোটিপতি হবার ইচ্ছে সকল মানুষেরই থাকে। কিন্তু সবাই হতে পারে না, কেউ চেষ্টা করে সফল …

error: Content is protected !!