তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে জয়পুরহাটে  বিক্ষোভ

 

জামিরুল ইসলাম, জয়পুুরহাট জেলা প্রতিনিধিঃবিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে শহরের বৈরাগী মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে আবার সেখানে এসে শেষ হয়।
পরে জয়পুরহাট সদর থানা,পৌর ও কলেজ শাখা ছাত্রদলের আয়োজনে সংক্ষিপ্ত সমাবেশের বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান, সদর থানা ছাত্রদলের আহ্বায়ক মুনিরুজ্জামান মুনির, সদস্য সচিব রিপন হোসেন, জয়পুরহাট সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবি প্রমুখ।

বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কারণ তিনি এদেশের প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর এটিই বর্তমান ভোটারবিহীন, অবৈধ সরকার ও প্রধানমন্ত্রীর আতঙ্কের কারণ।

অবিলম্বে সরকারকে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাতিল করার আহ্বান জানিয়ে বক্তারা আরো বলেন, তারেক রহমানই হচ্ছেন এদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক। তিনি যেদিন এদেশে ফিরে আসবেন, সেদিনই এই সরকারের বিদায় ঘণ্টা বেজে যাবে। এজন্যই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর তাদের এতো ক্ষোভ, প্রতিহিংসা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

error: Content is protected !!