কেরানীগঞ্জে বিকাশ ব্যবসায়ীর রহস্যজনক লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে মো: রিপন আহমেদ (২৭) নামে এক বিকাশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। সোমবার রাত ১ টার সময় দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন করের গাও রোডে রতনের খামারের সামনে ময়লা আবর্জনার স্তুপ থেকে লাশটি উদ্ধার করা হয়।

রিপনের ছোট ভাই রায়হান আহমেদ জানান, তাদের বাবার নাম ইদ্দিস আলী, তারা দক্ষিন কেরানীগঞ্জের দড়িগাওয়ের আউরাহাটি এলাকায় থাকে। তার ভাই পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় বিকাশ ও মোবাইল ফ্ল্যাক্সিলোডের ব্যবসা করতো। সোমবার রাত ১১ টা সময় আমার ভাইয়ের ফোন থেকে কে বা কাহার ফোন দিয়ে বলে এই লোকটিকে (ফোনের মালিককে) চেনেন কিনা? উনার মরাদেহ করের গাও রোডে পরে আছে। ফোন পাওয়ার সাথে সাথে রায়হান আত্মীয় স্বজন নিয়ে ঘটনা স্থলে গিয়ে তার ভাইয়ের লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে। রায়হান দাবী করে কে বা কাহার তার ভাই কে হত্যা করে এখানে ফেলে গেছে।

 

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই রাজীব জানান, রিপনের পরিবারের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে রিপনের মরাদেহ ও সেই সাথে রিপনের মটর সাইকেল (ঢাকা মেট্রো হ ৬০-৫৯৪৫) উদ্ধার করা। নিহতের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই জানা যাবে মৃত্যুর সঠিক কারন।
এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি  মামলা দায়েরের প্রস্তুতি চলছে #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় বাবা-ছেলেকে পেটালেন ইউপি চেয়ারম্যান

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদক বিরোধী সমাবেশে গিয়ে বাবা-ছেলেকে অকারণে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ …

error: Content is protected !!