রাজবাড়ীতে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবীতে সংবাদ সম্মেলন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীতে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । ১১ই জানুয়ারী সোমবার সকালে বিএনপির কার্যলয়ে জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণের দাবীতে সংবাদ সম্মেলন করেন উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

রাজবাড়ীর জেলার বিএনপির ১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মহম্মদ খৈয়ম , ২ আসনের সাবেক সংসদ সদস্য মোঃ নাছিরুল হক সাব ু, এছাড়া আরো উপস্থিত ছিলেন ,জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব এবি এম মঞ্জুরুল আলম দুলাল , সাবেক কাউন্সিলর আফসার আলী সরদার , সাবেক সদর থানা বিএনপির সাধারন সম্পাদক কে এ সবুর শাহিন , সাবেক জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ মজিদ বিশ^াস , জেলা যুবদলের আহবায়ক খাইরুল আনাম বকুল, যুবদলের নেতা মনিরুজ্জামান মনি প্রমূখ । এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মহম্মুদ খৈয়ম তিনি সাংবাদিক সামনে লিখিত বর্ক্তব্য পাঠ করেন এসময় তিনি বলেন আমাদের রাজবাড়ী বাসীর প্রানে দাবী দৌলতদিয়া- পাটুরিয়া- নগরবাড়ী-রেল ও গ্যাসসহ ওআই টাইপের দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবী জানান ।

তিনি আরো বলেন এই দ্বিতীয় পদ্মা সেতু হলে আমাদের রাজবাড়ীসহ ১৪ টি জেলার সাথে যোগাযোগ ও ব্যাবসা ব্যানিজ্য, শিল্পকল কারখানা, গ্যাস লাইন পাবেন এবং যোগাযোগের জন্য এই সেতু বিরাট ভূমিকা পালন করবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পথচারীর মৃত্য

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা সদরের চর মারা এলাকায় দ্রুত গতির ট্রাকের চাপায় …

error: Content is protected !!