কেরানীগঞ্জে অসহায়দের কম্বল দিলেন ঢাকা জেলা পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মো: মারুফ হোসেন সরদার বিপিএম,পিপিএম। সোমবার (১১ জানুয়ারী) বিকালে জিনজিরা পিএম পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে কম্বল বিতরন করা হয় ।

জেলা পুলিশের পক্ষ থেকে কয়েকশ শীতার্ত অসহায়দের মাঝে এ কম্বল বিতরন করা হয়। মারুফ হোসেন সরদার এসব অসহায় ও শীতার্ত মানুষের খোঁজ খবর নেন এবং তাদের তাদের হাতে হাতে কম্বল তুলে দেন।

এ সময় তার সাথে ছিলেন, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো: সাইদুর রহমান পিপিএম- অপরাধ (উত্তর) ঢাকা জেলা , মো: আশরাফুল ইসলাম- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) , মো: সাজেদুর ইসলাম- অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা, মো: হুমায়ন কবির- অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ দক্ষিন ঢাকা, মো: আব্দুল্লাহ হিল কাফি- অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা উত্তর, মো: শাহাব উদ্দিন কবীর- অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল, কাজী মাইনুল ইসলাম পিপিএম- ওসি কেরানীগঞ্জ মডেল থানা, আবুল কালাম আজাদ- ওসি দক্ষিণ কেরানীগঞ্জ থানা, মো: নজরুল ইসলাম- ঢাকা জেলা দক্ষিন ডিবি, আসাদুজ্জামান টিটু পুলিশ পরিদর্শক (অপারেশন) মডেল থানা, প্রমুখ।

ঢাকা জেলা পুলিশ সুপার মো: মারুফ হোসেন সরদার বলেন, ‘সমাজের অসহায় ও শীতার্ত মানুষের দুর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে জেলা পুলিশের পক্ষ থেকে মানুষকে কম্বল দেয়া হয়েছে। পরবর্তীতে আরও কিছু মানুষকে শীতবস্ত্র দেয়া হবে। আমরা প্রতিবছর ই ঈদ ও শীতে আমাদের সাধ্য অনাযায়ী অসহায়দের পাশে দাড়িয়ে থাকি।

এসব অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বানও জানান তিনি।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গ্রাম্য শালিশে পুরুষাঙ্গে ইট বেঁধে নির্যাতন, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের মধ্য যুগীয় কায়দায় গ্রাম্য …

error: Content is protected !!