নরসিংদীতে দিনের বেলা প্রকাশে ঔষধ কোম্পানির কর্মকর্তার খুন

 

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে দিনের বেলা প্রকাশে এক ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তাকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ জানুয়ারি) সকালে শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে। নিহত নাইমুর রহমান (২৪) সঞ্চুরি এগ্রো লিমিটেড (ভেটেনারী) নামে একটি ঔষধ কোম্পানির বিক্রয় কর্মকর্তা। নিহত নাইমুর রহমান নাটোর জেলার বড়াই গ্রামের শফিকুল ইসরামের ছেলে।

এসময় মরদেহের পাশ থেকে একটি মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। নিহতের দুই হাতে ও বুকের বাম পাশের ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও ঔষধ কোম্পানির কর্মকর্তা জানান, নিহত নাইমুর রহমান গত ২ মাস আগে সেঞ্চুরি এগ্রো লিমিটেড কোম্পানিতে বিক্রয় কর্মকর্তা হিসেবে নরসিংদীতে কাজে যোগদান করেন। সে নরসিংদী শহরের ভেলানগর ঢাকা বাসস্ট্যান্ডের পিছনে একটি মেসে ভাড়া থাকত। রবিবার রাতে কাজ শেষে মেসে রওনা হয়েছিল। সকালে নাইমুর রহমান এর নিহতের খবর পায়। কে বা কারা? তাকে কি কারনে হত্যা করেছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানায় পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ভূমি কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদে ইন্দুরকানীতে মানববন্ধন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনকে সরকারি …

error: Content is protected !!